কুষ্টিয়া গুরুকুল এর আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা

গুরুকুল শিক্ষা পরিবারে গত ৪৫ দিন ধরে চলছে শিক্ষাঙ্গনে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে সচেতনতা মূলক বিশেষ কার্যক্রম। এ উপলক্ষে সারা দেশে গুরুকুল এর প্রতিটি ক্যাম্পাসে র‍্যালি, অভিভাবক সমাবেশ, শ্রেণীকক্ষে প্রচার সহ বিভিন্ন ধরনের কর্মসূচি চলমান রয়েছে ।

গুরুকুল শিক্ষা পরিবার কুষ্টিয়ার আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সভাকর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস-১ এর হল রুমে গুরুকুল শিক্ষা পরিবারের শিক্ষা প্রতিষ্ঠান, কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউট, স্পেশালাইজড ম্যাটস, গুরুকুল নার্সিং ইন্সটিটিউট, স্পেশালাইজড মেডিকেল ইন্সটিটিউট, স্পেশালাইজড আইএইচ টি , এর আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে ।

গুরুকুল শিক্ষা পরিবার কুষ্টিয়ার আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সভাসমাবেশে উপস্থিত ছিলেন গুরুকুল শিক্ষা পরিবারের লিগ্যাল এন্ড এডমিন ইনচার্জ শামীম রানা,ফাইনান্স ইনচার্জ রুহুল আমিন, টেক্সটাইল ট্রেড প্রধান জান্নাতুল নাঈম,ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান রাশনা শারমিন,কম্পিউটার ট্রেড প্রধান চঞ্চল আলী ।

জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশে বক্তারা বলেন আমাদের প্রতিজন শিক্ষার্থী প্রতিজ্ঞাবদ্ধ যে- নিজেকে সব ধরনের সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ থেকে দুরে রেখে একজন সফল পেশাজীবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবে। একজন শান্তিকামী, আইনমান্যকারী ও দায়িত্বশীল নাগরিক হিসেবে ভবিষ্যতে একটি সুখী, সমৃদ্ধিশালী, গণতান্ত্রিক ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে।

অনুষ্ঠানে গুরুকুল শিক্ষা পরিবারের সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থী- অভিভাবক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।