স্বাধীনতা দিবসের মার্চ পাস্ট তৃতীয় স্থান অর্জন করেছে এবছর কুষ্টিয়া গুরুকুল

স্বাধীনতা দিবসের মার্চ পাস্ট তৃতীয় স্থান অর্জন করেছে এবছর কুষ্টিয়া গুরুকুল : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে কুষ্টিয়া স্টেডিয়াম প্রাঙ্গনে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করে জেলা প্রশাসনের আয়োজনে মার্চ পাস্টে ও ডিসপ্লে প্রদর্শনীতে অংশগ্রহণ করে জেলা শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান।

উক্ত মার্চ পাস্টে অংশগ্রহণ করে গুরুকুলের রোভার স্কাউট গ্রুপ এবং গুরুকুল গার্ল ইন রোভার।

স্বাধীনতা দিবসের মার্চ পাস্ট তৃতীয় স্থান অর্জন করেছে এবছর কুষ্টিয়া গুরুকুল, Inspecting the Marchpast of Kushtia Deputy Commissioner and Superintendent of Police Superintendent-কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়ের মার্চপাস্ট পরিদর্শন
কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মার্চপাস্ট পরিদর্শন

গুরুকুল রোভার স্কাউট মার্চপাস্টে তৃতীয় (কলেজ গ্রুপ) স্থান অধিকার করে। উক্ত মার্চ পাস্ট ও ডিসপ্লে প্রদর্শনীতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন। তিনি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

এসময় উপস্থিতিত ছিলেন গুরুকুলের সহকারী পরিচালক রাকিবুজ্জামান তানিম ও অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাসুম, গুরুকুল রোভারের সম্পাদক সোহাগ আহমেদ সহ রোভার স্কাউটের সকল সদস্য।

ব্যক্তিগত স্বাস্থ্য ও দলীয় শৃঙ্খলা রক্ষার্থে মার্চ পাস্টের প্রয়োজনীয়তা রয়েছে। দেশের বিভিন্ন প্রতিরক্ষা বাহিনীতে মার্চ পাস্ট এক নম্বরের আবশ্যিক বিষয় হিসেবে গণ্য করা হয়। স্কাউটের বিভিন্ন অনুষ্ঠানে অতিথিদের সম্মান প্রদর্শনের জন্য মার্চ পাস্টের প্রচলন রয়েছে।

[ স্বাধীনতা দিবসের মার্চ পাস্ট তৃতীয় স্থান অর্জন করেছে এবছর কুষ্টিয়া গুরুকুল ]

আরও পড়ুন :