কুষ্টিয়া গুরুকুলের মেডিকেল বিভাগ সমূহের নবীন বরণ

কুষ্টিয়া গুরুকুল এর মেডিকেল বিভাগের শিক্ষার্থীদের নবীন বরন | New students reception of medical section (Kushtia Gurukul)

কুষ্টিয়া গুরুকুল এর মেডিকেল বিভাগের শিক্ষার্থীদের নবীন বরন | New students reception of medical section (Kushtia Gurukul)

গুরুকুল শিক্ষা পরিবারের কুষ্টিয়াস্থ মেডিকেল সেকশনের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বেলা ১১ টায় শহরের হাসপাতাল মোড়স্থ সাসেগ কুষ্টিয়া ক্যাম্পাস-২ এ অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে মেডিকেল সেকশনের একাডেমিক ইনচার্জ মন্টু বাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাসেগ-গুরুকুল শিক্ষা পরিবারের পরিচালক, প্রশাসন মনির হাসান, প্রধান সমন্বয়কারী তানভীর মেহেদি, লিগ্যাল এন্ড মিডিয়া বিভাগের সমন্বয়কারী শামীম রানা, কমার্শিয়াল বিভাগের প্রধান রফিকুল ইসলাম, সহকারী রেজিস্টার দীপক কুমার মন্ডল, ইনচার্জ ফাইনান্স খন্দকার রুহুল আমিন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন তথ্য প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবু বকর এর হাতে গড়া সাসেগ-গুরুকুল শিক্ষা পরিবারে ঢাকা, কুষ্টিয়া, রাজবাড়ী সহ বর্তমানে ১১টি শিক্ষা প্রতিষ্ঠান এতদা অঞ্চলের শিক্ষা প্রসারে ব্যাপক কাজ করে চলেছে। আগামী ২০২০ সালের মধ্যে সাসেগ-গুরুকুল শিক্ষা পরিবার সারা বাংলাদেশে ৫০টির অধিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা বিস্তারে লক্ষ্যে কাজ করে চলেছে। ইতিমধ্যে কুষ্টিয়া জেলার কুমারখালী, খোকসা, রংপুর ও মাগুরাতে শিক্ষা প্রতিষ্ঠান গড়ার কাজ শুরু হয়েছে। নবীন বরণ অনুষ্ঠানে শুরুতে নবীনদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর সাসেগ-গুরুকুল কালচারাল ক্লাবের সদস্যদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন মেডিকেল সেকশনের শিক্ষক ও সাসেগ-গুরুকুল কালচারাল ক্লাবের সমন্বয়কারী জান্নাতুল ফেরদৌস, শিক্ষক আলমগীর হোসেন, আব্দুল আলিম ও ফজলে হাসান রাব্বি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।