কুষ্টিয়া গুরুকুলের ইলেকট্রিক্যাল টেকনোলজি বিভাগের অভিভাবক সমাবেশ

৩১ আগস্ট, ২০১৬ তারিখে গুরুকুল শিক্ষা পরিবারের গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন ইলেকট্রিক্যাল টেকনোলজির অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস-১ এর হল রুমে ইলেকট্রিক্যাল টেকনোলজির বিভাগীয় প্রধান রাশনা শারমিন এর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন গুরুকুল শিক্ষা পরিবারের ইনচার্জ লিগ্যাল এন্ড এডমিন শামীম রানা, ইনচার্জ ফাইনান্স খোন্দকার রুহুল আমিন, ইনচার্জ কমার্শিয়াল রফিকুল ইসলাম ইলেকট্রিক্যাল টেকনোলজির শিক্ষক ইমদাদুল হক, সাঈদ হোসেন ও আসানুর সুজন ।

গুরুকুল শিক্ষা পরিবার ইলেকট্রিক্যাল টেকনোলজির অভিভাবক সমাবেশ
শিক্ষার্থীদের নিয়মিত ক্লাসে উপস্থিতি, শিক্ষার মান,প্রতিষ্ঠানের পরিবেশ , রেজাল্ট সার্বিক বিষয়ে নিয়ে অভিভাবকদের বিভিন্ন জবাব দেওয়া হয় । শতাধিক অভিভাবকের উপস্থিতিতে বক্তারা তাদের বক্তব্যে বলেন গুরুকুল শিক্ষা পরিবারে শিক্ষার্থীদের সুন্দর পরিবেশে লেখাপড়ার পাশাপাশি, স্পোর্টস ক্লাব, কম্পিউটার ক্লাব,ডিবেটিং ক্লাব,স্কাউট এর মাধ্যমে এক্সট্রা কারিকুলাম শিক্ষা দেওয়া হয় যেন তারা নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে পারে ।

গুরুকুল শিক্ষা পরিবার ইলেকট্রিক্যাল টেকনোলজির অভিভাবক সমাবেশশিক্ষার মান উন্নয়নে আরো বেশি সজাগ থাকা সহ শিক্ষার্থীদের যে কোন বিষয়ে সার্বক্ষণিক অভিভাবকদের সাথে যোগাযোগ রাখার সিদ্ধান্ত গৃহীত হয় । শিক্ষার্থীদের যে কোন সমস্যার অভিভাবকদের সাথে সরাসরি যোগাযোগ সর্বপ্রকার রেজাল্ট বাসায় পাঠানো নিশ্চিত করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয় ।

অনুষ্ঠানের বক্তারা জানান দেশ বরেণ্য তথ্য প্রযুক্তিবিদ গুরুকুল শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক সুফি ফারুক ইবনে আবুবকর এর প্রতিষ্ঠিত শিক্ষা পরিবারে ইঞ্জিনিয়ারিং সেকশন ,মেডিকেল সেকশন, সহ সারাদেশে ১২ টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের কারিগরি শিক্ষায় শিক্ষিত করে দেশের জন্য দক্ষ জনশক্তি গড়ে তোলা হয় ।এখানকার অনেক শিক্ষার্থী বিদেশেও দক্ষতার সাথে কাজ করার উপযোগী করে গড়ে তোলা হচ্ছে ।

কারিগরি শিক্ষায় শিক্ষা গ্রহণ করে শিক্ষার্থীরা যেন নিজেরা দক্ষ হতে পারে,দেশের উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে পারে, সে জন্য গুরুকুল শিক্ষা পরিবার নিরলস কাজ করে চলেছে ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।