Site icon বাংলাদেশ গুরুকুল, GCLN

গুরুকুল ট্রাষ্ট ফান্ডের উপবৃত্তি প্রদান অনুষ্ঠান

গুরুকুল ট্রাষ্ট ফান্ডের উপবৃত্তি প্রদান অনুষ্ঠান :  ১৬ জুলাই ২০১১ গতকাল সকাল সাড়ে দশটায় কুষ্টিয়া শহরের কালিশংকরপুরে অবস্থিত সাউথ এশিয়ান স্পেশালাইজড এডুকেশন গ্রুপ (SASEG) এর ক্যাম্পাস পদ্মায় সাসেগ-গুরুকুল ট্রাষ্ট ফান্ডের ২০১১ সালের উপবৃত্তি ঘোষণা ও কৃতি ছাত্র/ছাত্রীদের উপবৃত্তি চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়।

গুরুকুল ট্রাষ্ট ফান্ডের উপবৃত্তি প্রদান অনুষ্ঠান

সাসেগ-গুরুকুল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মু: ফজলুর রহমান। সাসেগ ট্রাষ্ট ফান্ডের আওতায় ২০১১ সালে ৯ টি নতুন ট্রাষ্ট ফান্ডের ঘোষণা দেন সাসেগ এর পরিচালক প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর। এবারে যেসকল ব্যক্তির নামে ট্রাষ্ট ফান্ড ঘোষণা করা হল তারা হলেন:

১. ফকির লালন শাহ

২. মীর মোশাররফ হোসেন

৩. কাঙ্গাল হরিনাথ মজুমদার

৪. ড: প্রফেসর হুমায়ুন আজাদ

৫. মুহাম্মদ আবুবকর

৬. সুফি মুহাম্মদ আইনুদ্দিন

৭. হাজী মোকাদ্দেস হোসেন

৮. গাজী হাবিবুর রহমান

৯. দানবীর আলাউদ্দিন আহমেদ

সাসেগ পরিচালিত কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউট (QISI) এর কৃতি ছাত্র/ছাত্রীদের মধ্যে উপবৃত্তি চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফ বি এ বি কুষ্টিয়া শাখার সভাপতি আক্কাস আলী মঞ্জু, কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউটের সহযোগী পরিচালক মোঃ ইয়াসিন আলী, কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউটের পাওয়ার টেকনোলজির চিফ ইন্সট্রাক্টর মোঃ লিয়াকত আলী, কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউটের পরিচালনা পর্ষদ সদস্য মনির হাসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউটের ছাত্র/ছাত্রী ও অভিভাবক বৃন্দ। প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর তার সভাপতির বক্তব্যে বলেন – বাংলাদেশের জনসংখ্যাকে জন সম্পদে পরিণত করতে কারিগরি ও কর্মমুখী শিক্ষার প্রসারে সাসেগ ইতিমধ্যেই বেস কয়েটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেছে ও আরও কয়েকটি প্রতিষ্ঠান স্থাপন প্রক্রিয়াধীন রয়েছে।

যেখান থেকে স্বল্প খরচে শিক্ষার্থীরা দ্রুত সময়ে যথাযথ কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে অবদান রাখতে পারবে। আলোচনা অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও কুষ্টিয়ার খ্যাতনামা শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ ব্যান্ড শো আয়োজন করা হয়। অনুষ্ঠানের সঞ্চালন করেন সাসেগ এর সমন্বয়কারী তানভীর মেহেদী ও এডমিন অফিসার আনোয়ার কবির বকুল।

[ গুরুকুল ট্রাষ্ট ফান্ডের উপবৃত্তি প্রদান অনুষ্ঠান ]

আমাদের সাথে যোগাযোগ

Exit mobile version