গুরুকুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

গুরুকুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। গতকাল বেলা ১১ টায় গুরুকুল কুষ্টিয়ার লালন সাঁই ক্যাম্পাসের হল রুমে, উক্ত অনুষ্ঠানে, বিতর্ক প্রতিযোগিতা ও জাতির জনকের ৯৮তম জন্মদিন উপলক্ষে কেকে কেটে পালন করা হয়।

গুরুকুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা রোভার এর সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সরকারি কলেজ হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক এ কে এম সামসুল হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইনচার্জ লিগ্যাল এন্ড এডমিন শামীম রানা, ইনচার্জ ফাইনান্স খন্দকার রুহুল আমিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস কমিটির আহবায়ক সাদিয়া ইসলাম।

“বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ মুজিব” এই বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন রাশনা শারমিন (মডারেটর, গুরুকুল ডিবেটিং ক্লাব ও বিভাগীয় প্রধান, ইলেকট্রিক্যাল)। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মিশকাতুর রহমান (বিভাগীয় প্রধান,প্যাথলজীনার্সিং), জনাব বিথী খাতুন(বিভাগীয় প্রধান, কম্পিউটার) ও জনাব আফরোজা আক্তার(জুনিয়র ইন্সট্রাক্টর, আর.এস)।

অনুষ্ঠান উপস্থাপনা করেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস কমিটির সদস্য শর্মীলা আক্তার ও গুরুকুল ডিবেটিং ক্লাব এর সভাপতি ইয়াসিন আরাফাত তুষার।

গুরুকুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

পক্ষদল: গুরুকুল মেডিকেল সেকশন। ১ম বক্তা: মুক্তা বিশ্বাস। ২য় বক্তা: পলি খাতুন। ৩য় বক্তা ও দলনেতা: এজাজ মাহমুদ আসিফ। বিপক্ষ দল: গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন। ১ম বক্তা সিদ্ধার্থ শোভন রায়। ২য় বক্তা: যুবায়ের হাসনাত অর্পণ। ৩য় বক্তা ও দলনেতা: বিপ্লব হোসেন।
বিজয়ী দল: বিপক্ষ দল , গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন। শ্রেষ্ঠ বক্তা: বিপ্লব হোসেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস কমিটির সহ গুরুকুল এর শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।