গুরুকুল শিক্ষা পরিবার কুষ্টিয়ায় জাতিয় শো দিবস পালন

15-7দেশসেরা গুরুকুল শিক্ষা পরিবারের আয়োজনে, যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। গতকাল সোমবার সকাল ৯ টায় গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস-২ হাসপাতাল মোড় থেকে শোক র‍্যালী বের হয়, কুষ্টিয়া শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে মজমপুর বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্প মাল্য অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস-১ কালিশংকরপুর ফিরে বঙ্গবন্ধুর জীবনীর উপর দেশাত্মবোধক গান, রচনা, কবিতা আবৃত্তি ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, কুষ্টিয়া চেম্বার অব কমার্স-এর সাবেক সভাপতি, কুষ্টিয়া ডায়াবেটিক হাসপাতালের সভাপতি, আন্তর্জাতিক শিশু সংগঠক আশরাফ উদ্দিন নজু।

15-3আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুরুকুল শিক্ষা পরিবারের পরিচালক প্রশাসন মনির হাসান, প্রধান সমন্বয়কারী তানভির মেহেদি, লিগ্যাল এন্ড মিডিয়া সমন্বয় কারি শামীম রানা, ইনচার্জ ফাইনান্স রুহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন কম্পিউটার ট্রেড প্রধান চঞ্চল আলী, ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান রাশনা শারমিন, ম্যাটস বিভাগের প্রধান জান্নাতুল নাঈম ও ফার্মেসী বিভাগের প্রধান আব্দুল আলীম ও কম্পিউটার ট্রেড শিক্ষক আরিফুল ইসলাম।

দিনব্যাপী অনুষ্ঠানে গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন ও মেডিকেল সেকশনের শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা – কর্মচারী ও গুরুকুল রোভার স্কাউট অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কম্পিউটার ট্রেড শিক্ষক মাধবী আইরিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।