৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬ এর উদ্বোধন হয়েছে আজ। সকাল ৯ টায় কুষ্টিয়া সরকারি কলেজ খেলার মাঠে, উক্ত টুর্নামেন্ট এর উদ্বোধন করেন কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বদরুদ্দোজা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া শহর শাখার, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় উপ-রেজিস্টার নওয়াব আলী, সহকারী রেজিস্টার গোলাম আজম বিশ্বাস, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মদ সোহেল, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের কনসালটেন্ট মেডিসিন, ডা: এ.এস.এম, মুসা কবীর, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার, ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নিশান আলী।৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন | Inauguration Program- Victory Day Cricket Tournament, Gurukul, Kushtia Gurukul, Gurukul Bangladesh, 2016

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ক্রীড়া দেয় সুস্থ দেহ সুন্দর মন। নিয়মিত ক্রীড়া চর্চাই পারে আমাদের সমাজ ও জাতিকে সুন্দর ভবিষ্যৎ উপহার দিতে। ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশের সোনার ছেলেরা বিশ্বের কাছে বাঙালি জাতির মুখ উজ্জ্বল করেছে। প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন বর্তমান জন-নেত্রী শেখ হাসিনার সরকার খেলাধুলার প্রতি অধিক গুরুত্ব দিয়েছেন। মহান বিজয়ের মাসে গুরুকুল আয়োজিত এ ধরনের ক্রিকেট টুর্নামেন্ট তিনি নিয়মিত আয়োজনের আহবান জানান।

উদ্বোধনী দিনে ৩ টি খেলা অনুষ্ঠিত হয়, ১ম খেলায় টেক্সটাইল টেকনোলজি জিডিপিএম টেকনোলজিকে ৫৩ রানে হারিয়ে জয়ী , ২য় খেলায় সিভিল টেকনোলজি কম্পিউটার টেকনোলজিকে দুই উইকেটে জয়ী এবং দিনের শেষ খেলায় ইলেকট্রিক্যাল টেকনোলজি মেকানিক্যালকে ২৭ রানে হারিয়ে সেমি ফাইনালে উত্তীর্ণ হয়েছে।

৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধনউক্ত ক্রিকেট টুর্নামেন্টের বিশেষ আকর্ষণ হিসেবে টুর্নামেন্ট এর শেষ দিন মাঙ্গবার গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন ও গুরুকুল মেডিকেল সেকশনের মেয়ে শিক্ষার্থীদের দুটি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানান হয়েছে।

গুরুকুল বিজয় দিবস আন্ত-টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক, সিভিল টেকনোলজির বিভাগীয় প্রধান সৈকত হোসেন, যুগ্ম-আহবায়ক আর এস ট্রেড প্রধান আব্দুল্লাহ আল মাসুম, সিভিল টেকনোলজির শিক্ষক ইমরান মাহমুদ, আরএস ইংরেজি বিভাগের শিক্ষক শর্মিলা আক্তার ও শামীমা পারভিন, আরএস কেমিস্ট্রি শিক্ষক কায়েস উদ্দিন, প্যাথলজি বিভাগের শিক্ষক মিশকাতুর রহমান ও টেক্সটাইল বিভাগের শিক্ষক সালাউদ্দিন আহমেদ।৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

৩ দিন ব্যাপী গুরুকুল বিজয় দিবস আন্ত: টেকনোলজি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬ দেখার জন্য সকলকে আমন্ত্রণ জানিয়েছেন,গুরুকুল প্রমুখ সুফি ফারুক ইবনে আবুবকর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।