গুরুকুল পরিবারের আয়োজনে গুরুকুল পিঠা উৎসব -২০১৮

গুরুকুলে পিঠা উৎসব

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ২৭, ২০১৮ – ১০:৫৩ অপরাহ্ণ।

গুরুকুল পরিবারের আয়োজনে গুরুকুল পিঠা উৎসব -২০১৮ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার গুরুকুল ইঞ্জিনিয়ারিং ও মেডিকেল একাডেমিক বিভাগ সমূহের আয়োজনে সকাল ১১ টা থেকে ১ টা পর্যন্ত, কুষ্টিয়া গুরুকুল লালন সাঁই ক্যাম্পাসে হল রুমে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

 

গুরুকুল পিঠা উৎসবে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক ও রেজিষ্ট্রার ড. ইসমত আরা। অতিথি পিঠা উৎসব ঘুরে ঘুরে দেখেন ও গুরুকুল কালচারাল ক্লাবের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

 

 

সকাল থেকে গুরুকুল লালন সাঁই ক্যাম্পাস জুড়ে হরেক রকম পিঠার গন্ধে, উৎসবের আমেজে শিক্ষার্থী -শিক্ষক কর্মকর্তা -কর্মচারীরা অংশগ্রহন করে।

পিঠা উৎসবে ভিন্ন স্বাদের পিঠা তৈরী করে পুরস্কার পেয়েছে, কম্পিউটার ট্রেড এর জুনিয়র ইন্সট্রাকটর সোনিয়া মাহমুদ, আর এস শিক্ষক সাদিয়া ইসলাম ও ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান রাসনা শারমিন।

 

অন্যান্যদের মধ্যে পিঠা উৎসবে অংশগ্রহন করেন, গুরুকুল কর্মী কল্যান তহবিল এর নব নির্বাচিত সভাপতি ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান ইন্সট্রাকটর রাসনা শারমিন, সাধারন সম্পাদক আর এস ট্রেড প্রধান এম.এ মাসুম। গুরুকুল সহকারি পরিচালক তানভির মেহেদি,ইনচার্জ ফাইনান্স খোন্দকার রুহুল আমিন, ইনচার্জ লিগ্যাল এন্ড এডমিন এস.এম. শামীম রানা, আর এস শিক্ষক সাদিয়া ইসলাম, মেক্যানিক্যাল ট্রেড প্রধান তামান্না আফরোজ।

 

সিভিল ট্রেড প্রধান সিরাজুম মনিরা, জুনিয়র ইন্সট্রাকটর জান্নাতুল তাসনিম শোভা, কম্পিউটার ট্রেড প্রধান শামীম রেজা, জুনিয়র ইন্সট্রাকটর সোনিয়া মাহমুদ, মশিউল ইসলাম, আর এস জুনিয়র ইন্সট্রাকটর শর্মিলা আক্তার,শম্পা খাতুন, রবিউল ইসলাম, কায়েস উদ্দিন ও সালাউদ্দিন কাদের। টেক্সটাইল ট্রেড প্রধান হাবিবুর রহমান, জুনিয়র ইন্সট্রাকটর মিজানুর রহমান,হোসাইন বিন হাফিজ ও জাহিদুল ইসলাম। ইলেকট্রিক্যাল জুনিয়র ইন্সট্রাকটর শাকিব হাসান, সোহাগ আহমেদ ও ল্যাব সহকারি মিন্টু হোসেন। প্যাথলজি জুনিয়র ইন্সট্রাকটর সুমনা আক্তার ও শারমিন সুলতানা , গুরুকুল নৃত্য বিভাগের শিক্ষক উপমা, সঙ্গিত শিক্ষক জহিরুল ইসলাম, এডমিশন কাউন্সিলর নাজনিন সুলতানা ও সুমাইয়া তাবাসুম গুরুকুল অফিসিয়াল ফটোগ্রাফার সুমন আহমেদ সহ শিক্ষক-কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।