নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান ২০২৪

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে গুরুকুলে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান ২০২৪। গত ২৭ জানুয়ারি শনিবার গুরুকুল অডিটোরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুরুকুল প্রমুখ সুফি ফারুক ইবনে আবুবকর, সিওও আজিজা আহমেদ, গুরুকুল নার্সিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মো: মতিয়ার রহমান, কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ স্মৃতি কণা হালদার, টি.এস.বি. ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর পরিচালক মো: সাকবার আলী। এছাড়াও উপস্থিত ছিলেন গুরুকুলের সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

 

 

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ারিং ১ম পর্বের শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয় এবং ৮ম পর্বের শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয় ও বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে বেস্ট বয় ও বেস্ট গার্ল নির্বাচিত করে ট্রফি প্রদান করা হয়। একই সাথে নার্সিং ১ম বর্ষের শিক্ষার্থীদেরও ফুলেল শুভেচ্ছা, ক্যাপ পরিধান ও শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে বরণ করে নেয়া হয়।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন টি.এস.বি. ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর পরিচালক মো: সাকবার আলী ও কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ স্মৃতি কণা হালদার। এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশেষ বক্তব্য রাখেন গুরুকুল প্রমুখ সুফি ফারুক ইবনে আবুবকর, সিওও আজিজা আহমেদ ও সহকারী পরিচালক তানভির মেহেদী। এবং আরও বক্তব্য রাখেন গুরুকুল নার্সিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মো: মতিয়ার রহমান।

সম্পূর্ণ অনুষ্ঠান জুড়ে ছিলো গুরুকুল কালচারাল ক্লাব ও ব্যান্ড হিডেনের আয়োজনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্ত, গান, অভিনয় ও কবিতা আবৃতি করেন গুরুকুল কালচারাল ক্লাবের সদস্য।

 

 

ফটো গ্যালারী:

 

আরও দেখুন: