ড.মুহম্মদ জাফর ইকবাল এর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া গুরুকুল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ড.মুহম্মদ জাফর ইকবাল এর উপর হামলাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে  কুষ্টিয়া গুরুকুল ইঞ্জিনিয়ারিং ও মেডিকেল বিভাগ সমূহের শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বেলা ৩ টায় কুষ্টিয়া গুরুকুল লালন সাঁই ক্যাম্পাসের সামনে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন টেক্সটাইল  ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী মুহাইমিনুর রহমান জিম, কম্পিউটার বিভাগের শিক্ষার্থী অর্নব মাহমুদ, ইলেকট্রিক্যাল বিভাগের শিক্ষার্থী ইয়াসিন আরাফাত তুষার,  গুরুকুল আরএস বিভাগীয় প্রধান এম.এ মাসুম, ইলেকট্রিক্যাল বিভাগীয় প্রধান ইন্সট্রাকটর রাসনা শারমিন, গুরুকুল ইনচার্জ ফাইনান্স রুহুল আমিন, সহকারি পরিচালক তানভির মেহেদী ও ইনচার্জ লিগ্যাল এন্ড এডমিন শামীম রানা।প্রতিবাদ সমাবেশে বক্তারা তাদের বক্তব্যে বলেন আমার ধর্ম ইসলামের নামে, প্রফেসর জাফর ইকবালকে আক্রমণ করে, এই জঙ্গি গোষ্ঠী মূলত আমার ধর্মকে আক্রমণ করেছে।

আমার মতো, ইসলামকে শান্তির ধর্ম হিসেবে বিশ্বাস করা সকল মুসলিমকে, জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে মুখে কালি মাখিয়ে দিয়েছে, অপরাধী করেছে।

এদের মতো সামান্য কিছু অমানুষের জন্য, সারা বিশ্ব আমার ধর্মকে জঙ্গিবাদী ধর্ম এবং আমাদেরকে জঙ্গি বলার সুযোগ পায়। এদের জন্যই আমাদের মতো সাধারণ শান্তিপ্রিয় মুসলিমদের জীবন ক্রমশ কঠিন হয়ে যাচ্ছে।
তাই আমি এসব জঙ্গি এবং প্রত্যক্ষ-পরোক্ষভাবে তাদের মদদ-উস্কানিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
ইসলাম ধর্মের খোলসে বসবাসকারী এসব ধর্মের শত্রুদের রুখে দেয়াই আমার বর্তমান সময়ের জিহাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।