বার্ষিক শিক্ষা সফর ২০১৯ , গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস  [ Annual Excursion 2019 ]

গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাসের বার্ষিক শিক্ষা সফর ২০১৯ : গুরুকুলের প্রতিটি ক্যাম্পাস থেকে প্রতি বছর বার্ষিক শিক্ষা সফরের আয়োজন করা হয়। এই আয়োজনটি নিয়মিত করা হয় শিক্ষার্থীয়ের মধ্যে কূপমণ্ডূকটার ছত্রছায়া থেকে বের করে, এই বিশাল পৃথিবীর, অপার সৌন্দর্যের সন্ধান করে দেয় ভ্রমণ। ভ্রমণ শিক্ষার্থীদের মনকে উদার করতে সাহায্য করে। মানুষের এই ক্ষুদ্র জীবনে এনে দেয় গতিশীলতা। আর সেই ভ্রমণ যদি আয়োজিত হয় শিক্ষা লাভকে মাথায় রেখে, তাহলে তো সোনায় সোহাগা।

গুরুকুল চায় শিক্ষার্থীরা তাদের অসম্পূর্ণ ও আবদ্ধ জ্ঞান বিকাশ করার সুযোগ পাক। তাছাড়া একজন শিক্ষার্থীর শিক্ষা জীবনের চাপ থেকে বের হয়ে কিছু সময়ের আনন্দময় সময় কাটালে, জীবনের পরিপূর্ণতার অনুভূতি পায়। গুরুকুল শিক্ষা সফরের মাধ্যমে শিক্ষার্থীরা বাংলাদেশ ও আমাদের জাতির ইতিহাস, সংস্কৃতি ও ঐতিহ্য সম্পর্কে জানা ও সচেতন হবার সুযোগ পায়। সেই সাথে প্রতিজন শিক্ষার্থী নিজের শেকড়ের সাথে আরও সম্পর্কে গভীর করতে পারে।

কুষ্টিয়া জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান, গুরুকুল কলেজ এর বার্ষিক শিক্ষা সফর-২০১৯ ইং উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

 গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাসের বার্ষিক শিক্ষা সফর ২০১৯ [ Annual Excursion 2019 ]
গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাসের বার্ষিক শিক্ষা সফর ২০১৯
গত ০১/০৩/২০২০ইং  মার্চ কুষ্টিয়া থেকে রওনা হয়ে ০৩/০৩/২০২০ইং কক্সবাজারের লাবণী পয়েন্ট, ইনানী বীচ, হিমছড়িসহ অন্যান্য দর্শনীয় স্থান উপভোগ করার মাধ্যমে কলেজের শিক্ষার্থীরা শিক্ষা সফরকে স্বরণীয় করে রেখেছে।

 গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাসের বার্ষিক শিক্ষা সফর ২০১৯ [ Annual Excursion 2019 ]
Gurukul Annual Excursion 2019
শিক্ষা সফর কমিটির আহবায়ক সোহাগ আহমেদের নেতৃত্বে, কলেজের শিক্ষক ও কর্মচারীদের আন্তরিক সহযোগিতায় শিক্ষা সফরটি খুব সুন্দরভাবে সম্পন্ন হয়। উক্ত শিক্ষা সফরে উপস্থিত ছিল গুরুকুলের উপাধ্যক্ষ আবদুল্লাহ আল মাসুম, ইনচার্জ ফাইন্যান্স মতিয়ার রহমানসহ অন্যান্যরা ।

 বার্ষিক শিক্ষা সফর ২০১৯, গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস  [ Annual Excursion 2019 ]

 

error: Content is protected !!