গুরুকুল ডিবেটিং ক্লাবের নির্বাচনের ফলাফল- সভাপতি তুষার, সাধারণ সম্পাদক আসিফ

গুরুকুল ডিবেটিং ক্লাবে প্রথমবারের মতো আজ উৎসব মুখর পরিবেশে,ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হল । আজ ১৩/০৮/১৬ শনিবার ছিল গুরুকুল শিক্ষা পরিবারের জন্য একটি স্মরণীয় দিন।
নির্বাচনে ৫ টি পদের জন্য ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন । ক্লাবের মোট ৭0 জন ভোটারের মধ্যে সকল ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।
সভাপতি পদে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে ইলেকট্রিক্যাল ৩য় পর্বের ইয়াছিন আরাফাত তুষার,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেক্সটাইল ৩য় পর্বের ইব্রাহিম খলিলুল্লাহ পেয়েছে ১৮ ভোট ।
সাধারণ সম্পাদক পদে ম্যাটস ১ম পর্বের এজাজ মাহমুদ(আসিফ)=৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্পেশালাইজড মেডিকেল ইন্সটিটিউট প্যাথলজি ৩য় পর্বের তারিকুল ইসলাম পেয়ে ১৪ ভোট ।
সাংগঠনিক সম্পাদক পদে ম্যাটস ১ম পর্বের নাফসি বিশ্বাস বৃষ্টি ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে , তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিডিপিএম ৬ ষষ্ঠ পর্বের তাহিরা হুমায়ুন পেয়েছে ২৬ ভোট ।
তথ্য ও যোগাযোগ সম্পাদক পদে টেক্সটাইল ৩য় পর্বে সিদ্ধার্থ শোভন রায়৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে ,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিভিল ২য় পর্বের ফিরোজ আহমেদ পেয়েছে ১০ ভোট,
প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে টেক্সটাইল ১ম পর্বের বিপ্লব হোসেন =৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইলেকট্রিক্যাল ১ম পর্বের শাওন হোসেন পেয়েছে ৩০ ভোট ।
উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ,ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান ও গুরুকুল ডিবেটিং ক্লাবের মডারেটর রাশনা শারমিন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।