কুষ্টিয়া গুরুকুল এর আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা

গুরুকুল শিক্ষা পরিবারে গত ৪৫ দিন ধরে চলছে শিক্ষাঙ্গনে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে সচেতনতা মূলক বিশেষ কার্যক্রম জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা।

এ উপলক্ষে সারা দেশে গুরুকুল এর প্রতিটি ক্যাম্পাসে র‍্যালি, অভিভাবক সমাবেশ, শ্রেণীকক্ষে প্রচার সহ বিভিন্ন ধরনের কর্মসূচি চলমান রয়েছে ।

জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা
জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা

কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার গুরুকুল কুষ্টিয়া ক্যাম্পাস-১ এর হল রুমে গুরুকুল শিক্ষা পরিবারের শিক্ষা প্রতিষ্ঠান, কামরুল ইসলাম সিদ্দিক ইন্সটিটিউট, স্পেশালাইজড ম্যাটস, গুরুকুল নার্সিং ইন্সটিটিউট, স্পেশালাইজড মেডিকেল ইন্সটিটিউট, স্পেশালাইজড আইএইচ টি , এর আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে ।

জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা

সমাবেশে উপস্থিত ছিলেন গুরুকুল শিক্ষা পরিবারের লিগ্যাল এন্ড এডমিন ইনচার্জ শামীম রানা,ফাইনান্স ইনচার্জ রুহুল আমিন, টেক্সটাইল ট্রেড প্রধান জান্নাতুল নাঈম,ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান রাশনা শারমিন,কম্পিউটার ট্রেড প্রধান চঞ্চল আলী ।

জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশে বক্তারা বলেন আমাদের প্রতিজন শিক্ষার্থী প্রতিজ্ঞাবদ্ধ যে- নিজেকে সব ধরনের সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ থেকে দুরে রেখে একজন সফল পেশাজীবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবে। একজন শান্তিকামী, আইনমান্যকারী ও দায়িত্বশীল নাগরিক হিসেবে ভবিষ্যতে একটি সুখী, সমৃদ্ধিশালী, গণতান্ত্রিক ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে।

অনুষ্ঠানে গুরুকুল শিক্ষা পরিবারের সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থী- অভিভাবক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন ।

 

উইকিপিডিয়াঃ জঙ্গী

আমাদের সাথে যোগাযোগ